গোপালগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে এক লাখ মাস্ক বিতরণ

 

গোপালগঞ্জ প্রতিনিধি:
করোনার দ্বিতীয় ঢেউ সংক্রমণ রোধে জনসচেতনতা বাড়াতে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এক লাখ মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১২ এপ্রিল) সকালে গোপলগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মো: ইলিয়াছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, উপজেলা নির্বাহী অফিসার এস এম রাশেদুর রহমান সহ জেলা প্রশাসনের সরকারী উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, কোভিড-১৯ সংক্রমণরোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে কাজ করছে। সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। জনসচেতনতা ছাড়া কোভিড-১৯ এর সংক্রমণ রোধ করা সম্ভব নয়। তাই সংক্রমণ রোধে সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
তিনি আরও বলেন, গোপালগঞ্জের পাঁচ উপজেলার প্রতিটি ইউনিয়নে একযোগে ১ লাখ মাস্ক সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয়। কোভিড-১৯ সংক্রমণরোধে জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক সহ সাবান বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগ। সকালে গোপালগঞ্জ শহরের পোস্ট অফিস মোড়, পুলিশ লাইন মোড়সহ বিভিন্ন স্থানে জনসচেতনতামূল সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*