গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের মাস্ক সাবান ও লিফলেট বিতরণ

গোপালগঞ্জ :
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতা প্রচারে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ করেছে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ। আজ সোমবার (১২ এপ্রিল) সকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের পোস্ট অফিস মোড়, চৌরঙ্গি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জনসাধারনের মাঝে এসব সচেতনতামূলক সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সাধারন সাধারন সম্পাদক মাহাবুব আলী খান। এসময় পৌর মেয়র কাজী লিয়াকত আলী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান বলেন, করোনা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে মানুষের মধ্যে লিফলেট, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হলেই নাকমুখে মাস্ক পরতে হবে। সাবান দিয়ে ঘন ঘন হাত ধুতে হবে। জনসমাগম বা ঝুঁকিপূর্ণ জায়গায় গেলে সেখান থেকে বাসায় ফিরে পরিধানের কাপড় গরম পানি দিয়ে ধুয়ে ফেলতে হবে।
তিনি আরও বলেন, করোনাকালে জেলা আওয়ামী লীগ সব শ্রেণি-পেশার মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও যে কোনো দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগ মানুষের পাশে থাকবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*