গোপালগঞ্জে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত

রাজিয়া সুলতানা:
‘সুস্থ শ্রমিক, শোভন কর্মপরিবেশ; গড়ে তুলবে স্মার্ট বাংলাদেশ’এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার (২৮ এপ্রিল) সকালে বর্নাঢ্য র‌্যালি, আলোচনা সভা সহ নানা আয়োজন করে জেলা প্রশাসন ও গোপালগঞ্জ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর।

সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে বেলুন উড়ানোর মধ্যে দিয়ে দিবসের সুচনা করা হয়। এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় গোপালগঞ্জ কলকারখানা প্রতিষ্ঠানের উপ-মহাপরিদর্শক এইচ এম শাহাদাত এর সভাপতিত্বে, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ শামসুল আরেফিন, জেআর পলিমার ইন্ডাস্ট্রির জেনারেল ম্যানেজার মো: কুতুবউদ্দিন, বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এ্যাসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, প্রতিনিধি পরিদর্শন অধিদপ্তরের কর্মকর্তা মো রফিকুল হাসান লিমন। এছাড়া আকিজ জুট মিলের প্রতিনিধি ও কাজী ফার্ম এর প্রতিনিধি সহ বিভিন্ন কলকারখানার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*