মুকসুদপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৫

রাজিয়া সুলতানাঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চার নারীসহ নিহত হয়েছেন ৫ জন।

বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুরের ছাগলছিড়া বাসস্ট্যান্ডে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাছিমা বেগম (৬৫), কমলা বেগম (৭৫), আসমা বেগম (৫৮), সালমা বেগম (৬২), ও মাইক্রোবাস চালক (৪০)। নিহত যাত্রীদের গ্রামের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামে। তবে চালকের ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে একটি মাইক্রোবাসে করে একই পরিবারের ১০ জন গ্রামের বাড়ি মাদারীপুরের ডাসার উপজেলার গোপালপুরের উদ্দেশে রওনা দেন। বেলা ১১টার দিকে মুকসুদপুরের ছাগলছিড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গ্লোবাল পরিবহনের একটি দ্রুতগামী বাসের সঙ্গে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ৪ নারী যাত্রী ও মাইক্রোবাসের চালক নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের লাশ উদ্ধার করে। এদের মধ্যে আহত কয়েকজনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানাগেছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে হাইওয়ে থানা পুলিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*