আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী দেখতে চাই: কোটালীপাড়ায় আয়নাল হোসেন শেখ

কোটালীপাড়া প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে  আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে।

রবিবার রাতে উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচীর বাসভবনে বিশ্বের সকল জীবের শান্তি মঙ্গল ও কল্যান কামণায়  ২৪ প্রহর ব্যাপী মহানাম জজ্ঞ অনুষ্ঠানের সমাপনিতে বিশেষ  অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে আর বিএনপি ক্ষমতায় গেলে সংখ্যালঘুরা নির্যাতিত হয়, তাই আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত আর স্মার্ট  বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রানপ্রীয় নেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশের প্রধানমন্ত্রী বানাতে হবে।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ বলেন, স্বাধীনতা বিরোধীরা যখন ক্ষমতায় ছিল তখন দেশের সংখ্যালঘুরা ধর্মীয় অনুষ্ঠান ঠিকমত পালন করতে পারতো না আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে আবার হিন্দুরা নির্বিঘ্নে সকল ধরণের অনুষ্ঠান করেছে।

মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামণা করে অনুষ্ঠানে আগত ভক্তবৃন্দদের কাছে আশির্বাদ প্রার্থনা করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

নিজস্ব অর্থায়নে ১১ তম বার্ষিকী এ অনুষ্ঠানের আয়োজন করেন  রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন খানঁ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাজঁ বুলবুল, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারাসহ বিভিন্ন এলাকা থেকে আগম সনাতনধর্মাবলম্ভী ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*