গোপালগঞ্জে বিজলী ক্যাবলস্ থেকে লক্ষাধিক টাকার মালামাল হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

গোপালগঞ্জ :
গোপালগঞ্জে বিজলী ক্যাবলস্ লিঃ এর শো’রুম থেকে অভিনব প্রতারনার মাধ্যমে লক্ষাধিক টাকার মালামাল হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র।

গতকাল  রোববার (২২ জানুয়ারী)  গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট সিটি স্কয়ার শপিং মলে অবস্থিত বিজলী ক্যাবলস্ এর শো’ রুমে এই অভিনব প্রতারনার ঘটনা ঘটে।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানায় বিজলী ক্যাবলস্ শোরুম এর ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানাযায়, গত ২২ জানুয়ারী রবিবার মোঃ রাসেল (অজ্ঞাত) নামের একজন প্রতারক ঠিকাদার পরিচয়ে শো’রুমে এসে বলে আমি গোপালগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে সংস্কারের কাজ পেয়েছি, সেই সুবাদে প্রতারক শো’রুম কতৃপক্ষকে মালামালের তালিকা প্রদান করে। পরে তালিকা মোতাবেক মালামাল প্রদান করা হয়। এবং সে বলে ডায়াবেটিক হাসপাতালে মাল পৌছে দেওয়া মাত্রই টাকা পরিশোধ করবেন।
তার কথা অনুযায়ী ডায়াবেটিক হাসপাতালের ভিতরে ইলেক্ট্রনিক্স মালামাল পৌছে দেওয়া হয়। এরপর শো’রুম কতৃপক্ষকে শিল্পী আক্তার নামীয় স্ট্যান্ডার্ড ব্যাংকের ৯৬ হাজার টাকার একটি চেক প্রদান করে যার নং (A0888213) বাকি টাকা বিকাশ থেকে উত্তোলন করে দেওয়ার কথা বলে প্রতারক রাসেল। এমন অবস্থায় শো’রুম কতৃপক্ষ চেকটি গোপালগঞ্জ স্ট্যান্ডার্ড ব্যাংকে নিয়ে গেলে ভূয়া প্রমানিত হয়। এরই মধ্যে ডায়াবেটিক হাসপাতাল থেকে প্রতারক চক্রের অন্য সদস্যরা মালামাল নিয়ে যায়। আর প্রতারক রাসেল বিকাশ থেকে টাকা তোলার কথা বলে সুকৌশলে পালিয়ে যায় ।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার তদন্ত কর্মকর্তা মোঃ ওবায়দুল বলেন, আমরা অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছি আসা করি দ্রæতই এ প্রতারক চক্রটিকে ধরতে পারবো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*