গোপালগঞ্জে মৎস অফিসে চাকরির প্রলোভন দেখিয়ে কোটি টাকা আত্মসাৎ, প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ :
গোপালগঞ্জে মৎস অফিসে চাকরির প্রলোভন দেখিয়ে কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে জেলা মৎসজীবী সমিতি। দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় চাকরির প্রলোভন দেখিয়ে ১০টি জেলার ৪৯ টি উপজেলার সাধারন বেকার যুবক, মৎসচাষি ও মৎসজীবীদের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মৎসজীবী সমিতির কেন্দ্রীয় সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন এর বিরুদ্ধে।

 

 

 

আজ রবিবার দুুপুরে গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে বিচারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন জেলা মৎসজীবী সমিতির সদস্যরা। এসময় মানববন্ধনে জেলা ও উপজেলা সৎসজীবী সমিতির সদস্য ও মৎসচাষী সহ প্রায় দুই শতাধিক লোক অংশ নেয়।
এসময় মৎসজীবী সমিতির সদস্যরা অভিযোগ করে বলেন, গোপালগঞ্জসহ আশাপাশের ১০টি জেলার ৪৯টি উপজেলার প্রতিটি ইউনিয়নে কমিটি গঠন করে ১৫ থেকে ৩০ হাজার টাকা করে নেন মো: জাহাঙ্গীর হোসেন । যা তার ব্যক্তিগত ব্যাংক একাউন্ট এ জমা রেখেছেন। এই প্রকল্পে বেকার যুবকদের কাছ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। আমরা এই প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ পৌর মৎস চাষি সমিতির সাধারন সম্পাদক আশিকুর রহমান খান, কোটালীপাড়া উপজেলার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সহ জেলা মৎসচাষি সমিতির নেতৃবৃন্দ।
পরে এ বিষয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করেন জেলা মৎস চাষি সমিতির সদস্যরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*