মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান নিহত

গোপালগঞ্জ:
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক ও বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর মটর সাইকেল সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। আজ ২৬ মার্চ বিকালে মুকসুদপুর বরইতলা সড়কে মাটিয়া ব্রীজ নামক স্থানে অটো-বাইকের সাথে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান শেষ করে মোটর সাইকেল যোগে বাড়ীতে যাওয়ার পথে মুকসুদপুর বরইতলা সড়কে মাটিয়া ব্রীজ নামক স্থানে অটো বাইকের সাথে সংঘর্ষ ঘটে। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে শাহ আকরাম হোসেন জাফরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ফেরীতে মৃত্যুবরন করেন।

তার মৃত্যুতে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র এ্যাড. আতিকুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রবিউল আলম সিকদার,সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*