গোপালগঞ্জের সাবেক মেয়র রাজুর জানাজা আছর বাদ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে

রাজিয়া সুলতানা:
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক লীগের সভাপতি, গোপালগঞ্জ পৌরসভার সাবেক মেয়র রেজাউল হক শিকদার রাজু ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…………..রাজিউন)

তার জানাজার নামাজ বাদ আছর গোপালগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। তিনি আজ সকাল ৮টায় ঢাকা জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এ চিকিৎসাধীন অস্থায় মৃত্যুবরন করেন। মৃত্যুকালে রেজাউল হক শিকদার রাজুর বয়স হয়েছিলো ৬৩বছর।

উল্ল্যেখ্য, ২১ এপ্রিল রবিবার হৃদরোগে অসুস্থ্য হয়ে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয় সাবেক মেয়র রেজাউল হক শিকদার রাজু। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এ রেফার্ট করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ-২ আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম, জেলা আওয়ামী লীগ, জেলা শ্রমিক লীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আজ এক শোক বার্তায় শেখ হাসিনা গোপালগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি রাজুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*