গোপালগঞ্জে ফুচকার দোকানে ক্রেতা ডাকা নিয়ে দুই কর্মচারীর বিরোধ, ছুরিকাঘাতে নিহত ১

রাজিয়া সুলতানাঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ফুচকার দোকানে ক্রেতা ডাকা নিয়ে দুই কর্মচারীর কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে রিশাদ শেখ (১৬) নামে এক কর্মচারী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে আজিজুল শেখ (২১) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ী পূজা মন্ডপের পাশে দুর্গাপূজা উপলক্ষে অনুষ্ঠিত মেলায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ছুরিকাঘাতে নিহত রিশাদ শেখ উপজেলার সরদারপাড়া গ্রামের রাজু শেখের ছেলে ও হত্যায় অভিযুক্ত আজিজুল মোল্লা একই এলাকার বাবুল মোল্লার ছেলে।
তারা দু’জনেই মায়ের দোয়া চটপটি এন্ড ফুচকা নামে ভ্রাম্যমান এক দোকানের কর্মচারী।

পুলিশ জানায়, উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ি পুজা মন্ডপের পাশে ভ্রাম্যমাণ ফুচকার দোকানে কাজ করতেন আজিজুল ও রিশাদ। মঙ্গলবার রাতে রিশাদকে ক্রেতা ডাকতে বলেন দোকানের অপর কর্মচারী আজিজুল।
তখন রিশাদ রাজি না হলে দুজনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে আজিজুল ফুচকার দোকানে থাকা সালাদ কাটা ছুড়ি দিয়ে রিশাদকে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয়রা রিশাদকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*