গোপালগঞ্জে পাঁচশতাধিক দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন জেলা প্রশাসক

 

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে পাঁচশতাধিক দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করেছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। আজ সকাল থেকে বিকাল পর্যন্ত গোপালগঞ্জ সদর উপজেলায় ৩৫০, কাশিয়ানীতে ১৫০ ও মুকসুদপুরে ৪৪ পরিবারসহ ৫৫০ দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, চিনি, তেল, সেমাই সহ শিশু খাদ্য।

একই সাথে ঈদুল ফিতর উপলক্ষে কাশিয়ানীতে ১ হাজার ২৯০ দুঃস্থ পরিবারকে ভিজিএফের নগদ অর্থ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুর রহমান, কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর, কাশিয়ানী উপজেলা নির্বার্হী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায়, এনডিসি মিলন সাহা, অতিরিক্ত নির্বাহী ম্যজিস্ট্রেট মামুন খান, কাশিয়ানী ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমান খান,
কাশিয়ানী ইউনিয়নের ১ হাজার দুইশত ৯৫ জন নারী-পুরুষ প্রত্যেককে নগদ ৪৫০ টাকা করে মোট ৫ লাখ ৮০ হাজার ৫শ’ টাকা বিতরণ করা হয়।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, এই করোনা মহামারি ও ঈদ উল ফিতরে কেউ না খেয়ে থাকবে না, প্রতিটি দরিদ্র ও হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর এ ঈদ সামগ্রী পৌঁছে দেওয়া হবে। যাদের কার্ড আছে তারা পর্যায়ক্রমে পাবেন। এছাড়া করোনাকালে গরীব, দুস্থ পরিবারের মাঝে বিভিন্ন অনুদান ও সহায়তা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*