কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা ডা: নন্দা সেনের বিরুদ্ধে সর্বস্তরের মানুষের মানববন্ধন

গোপালগঞ্জ :
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নন্দা সেন গুপ্তা এর বিরুদ্ধে মানববন্ধন করেছেন সর্বস্তরের সাধারন মানুষ।

বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) সকালে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে তার বিভিন্ন অনিয়ম তুলে ধরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে গত ৩০ জানুয়ারি ২০২৩ স্বাস্থ্য মন্ত্রনালয়ের উপ-সচিব শারমিন সুলতানার এক সাক্ষরিত প্রজ্ঞাপনে ডা: নন্দা সেন গুপ্তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা পাবলিক হেলথ এন্ড হসপিটাল এডমিনিষ্ট্রেশন, জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) এর সহকারী অধ্যাপক হিসেবে বদলি করা হয়। তাকে গত ৭ ফেব্রুয়ারির মধ্যে ওই পতিষ্ঠানে যোগদানের নির্দেশ ছিল। কিন্তু বিশেষ সুবিধা ভোগ করতে ও অদৃশ্য কারনে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সেই থেকে যেতে চান। তিনি সরকারি আদেশ অমান্য করে নতুন কর্মস্থলে যোগদান করেননি। এর প্রতিবাদে স্থানীয় লোকজন মানববন্ধন করেন।

এর আগে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নন্দা সেন গুপ্তা এর বিভিন্ন অনিয়ম তুলে ধরে প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বাস্থ্য মন্ত্রনালয়, স্বাস্থ্য অধিদপ্তর সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন স্থানীয়রা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*