কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নন্দা সেন গুপ্তা এর দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ:
গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নন্দা সেন গুপ্তা এর দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে উপজেলা স্বাস্থ্য সহকারী ও মাল্টিপারপাস হেলথ ভলেন্টিয়ার (এমএইচভি) কর্মচারীবৃন্দ । আজ (৬ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে স্বাস্থ্য সহকারী সংগঠনের সভাপতি হাফিজুর রহমান লিখিত বক্তব্যে বলেন, কর্মচারীদের বিভিন্ন বিল থেকে বাধ্যতামূলক ১০% হারে উৎকোচ গ্রহন করেন ডা: নন্দা সেন গুপ্তা। কেনো কর্মচারী এই অতিরিক্ত টাকা দিতে অসীকার করলে তাকে বদলী করে দেওয়ার হুমকি দেখান। কোটালীপাড়া মাল্টিপারপাস হেলথ ভলেন্টিয়ার এর ২৭৩ জনের কাছ থেকে ১ হাজার টাকা করে নেন ডা: নন্দা সেন গুপ্তা। কর্মচারীদের সাথে অশ্লীল ভাষায় আচরন করেন ও গালিগালাজ করেন। ঢাকা থেকে অডিট টিম আসবে এই বলে ১০-২০% করে কর্মচারীদের বেতন থেকে টাকা কেটে নেন। এছাড়া কর্মচারীদের স্বাস্থ্য অধিদপ্তরের করনাকালীন ভাতা থেকে ১০% করে টাকা কেটে নিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জিয়াউর রহমান, লাভলী ইসলাম, ফারুখ হোসেন, মাহাবুব রহমান, ফেরদৌস শেখ, বিএম মেহেদী হাসান, তানিয়া সহ স্বাস্থ্য সহকারী ও মাল্টিপারপাস হেলথ ভলেন্টিয়ারগণ।

পরে স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, পরিচালক প্রশাসন, পরিচালক (স্বাস্থ্য) দূর্নীতি দমন কমিশন, গোপালগঞ্জ জেলা প্রশাসক, সিভিল সার্জন, জেলা দূর্নীতি দমন কর্মকর্তা, কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, অফিসার ইনচার্জ বরাবর অভিযোগপত্র দাখিল করেন স্বাস্থ্য সহকারী ও মাল্টিপারপাস হেলথ ভলেন্টিয়ার (এমএইচভি) কর্মচারীবৃন্দ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*