গোপালগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

গোপালগঞ্জ:
“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা কর্মসূচীর মধ্য দিয়ে গোপালগঞ্জে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। আজ সোমবার দিবসটি উপলক্ষে গোপালগঞ্জ জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে যুব সমাবেশ, যুব র‌্যালি, আলোচনা সভা, যুব ঋণের চেক ও প্রশিক্ষনের সনদ বিতরণ, শহীদ শেখ জামাল যুব প্রশিক্ষণ কেন্দ্র টুঙ্গিপাড়ায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন ও ব্লক প্রিন্টিং প্রশিক্ষন কোর্সের উদ্বোধন করা হয়েছে।
সকালে জেলা প্রশাসকের অফিস চত্বর থেকে একটি যুব র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়।
র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়ের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মুহাম্মদ মিজানুর রহমান এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক,  জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার  মো: সাখাওয়াত হোসেন,  জেলা যুব উন্নয়ন কর্মকর্তা সায়েদ আহম্মেদ মিরাজ, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।
আলোচনা সভায় বক্তারা যুবদের দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন এবং যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে পূর্বে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও চলমান কর্মসূচী তুলে ধরেন। পরে যুব ঋণের চেক ও প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*