গোপালগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ

শরিফুল ইসলাম:
গোপালগঞ্জ জেলা প্রশাসনের মানবিক উদ্যোগে তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিনামূলে শরবত বিতরন করা হচ্ছে। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম এর নেতৃত্বে এটি বাস্তবায়ন করছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আমরা সবাই পরের তরে (আসপ)।

“পেয়েছে যাদের ভীষন তেষ্টা, তারি নিবারনে মোদের ছোট্ট চেষ্টা” এ স্লোগানে গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট ব্রীজের পাশে জেলা প্রশাসনের উদ্যোগে ও জেকে পলিমার সহযোগীতায় তাপদাহে তৃষ্ণার্তদের তৃষ্ণা মেটাতে “শীতল” নামে একটি স্টল দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন আমরা সবাই পরের তরে (আসপ)। এখানে প্রতিদিন তৃষ্ণার্ত পথচারী, রিকশাচালক, অটোচালক সহ বিভিন্ন শ্রমজীবী ৫শ থেকে ৬শ মানুষকে লেবুর শরবত পান করিয়ে তৃষ্ণা মেটান এই সংগঠন। স্বাস্থ্যসম্মত ভাবেই তারা এই শরবত বানাচ্ছেন এবং বিতরণ করছেন।

যতদিন এই তাপদাহ থাকবে ততদিন তৃষ্ণার্তদের মাঝে শরবত বিতরণ কার্যক্রমটি চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এসময় স্বেচ্ছাসেবী সংগঠন আমরা সবাই পরের তরে (আসপ) এর সভাপতি শরিফুল ইসলাম, সাধারন সম্পাদক মো: আল-ইমরান সুমন, সদস্য সাজিদ আহম্মেদ, তাজিম শেখ, রিফাত শেখ, ইয়ামিন শেখ সহ সংগঠনের অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*