গোপালগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

রাজিয়া সুলতানা:
গোপালগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে ভূমি সেবা সপ্তাহ’র উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২২ মে) সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করে গোপালগঞ্জ জেলা প্রশাসন।

“স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রনালয়” এই প্রতিপাদ্য নিয়ে সকালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যাালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসন কার্যালয়ের সুশাসন চত্বরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত জেলা প্রশাসক (স্থানীয় সরকার শাখা) আজহারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান। অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মো: গোলাম কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুন-নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক আল ইয়াসা রহমান তাপাদার, সহকারী কমিশনার (ভূমি) মো: মামুন খান, আওয়ামীলীগ নেতা শেখ মো: রুহুল আমীন সহ বিভিন্ন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, সেবা প্রত্যাশী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভূমি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়া, স্মার্ট ভূমি সেবা সমূহে জনগণকে উদ্বুদ্ধ ও আগ্রহী করা এবং স্মার্ট সেবা সমূহের সুবিধা ভূমি মালিকগণকে জানানোর জন্য ২২মে থেকে ২৮ মে পর্যন্ত এ সেবা সপ্তাহ পালন করা হবে বলে জানান জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*