গোপালগঞ্জে বেকার যুবক-যুবতীদের চাকরি দেওয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারণা চক্রের দুজন আটক

গোপালগঞ্জ :
গোপালগঞ্জে ওয়াল্ড মিশন-২১ লিমিটেড নামে একটি প্রতারক প্রতিষ্ঠান বেকার যুবক-যুবতী ও ছাত্র-ছাত্রীদের চাকুরির প্রলোভন দেখিয়ে প্রতারণা করে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছিল একটি চক্র। এমন অভিযোগে এই প্রতারক চক্রের মূলহোতাসহ দুজনকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ মে) দুুপুরে গোপালগঞ্জ শহরের পাবলিক হল মোড়ে রুস্তম প্লাজারের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা প্রশাসন কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার শোভন সরকার।

আটককৃতরা হলেন, শরীফ মুস্তাকিন, এবং তার সহযোগী রনি সিকদার।

ভূক্তভোগীরা জানান, ওয়াল্ড মিশন-২১ লিমিটেড প্রতিষ্ঠান নামে একটি প্রতারক চক্র চুক্তি ভিত্তিক বিভিন্ন পদে বিনাঅর্থে চাকরির কথা বলে প্রতি জনের কাছ থেকে ১০/২০ হাজার টাকা জামানত রাখে তারা এবং আত্মসাত করে নেয় লাখ লাখ টাকা। দীর্ঘদিন ধরে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে এভাবে প্রতারনা করে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে।

ভুক্তভূগীদের এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের পর তাদের জেলা প্রশাসকের কার্যালয়ে ওই প্রতিষ্ঠানের কাগজপত্র যাচাই বাছাই ও তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে জানিয়েছেন সিনিয়র সহকারী কমিশনার শোভন সরকার।

ভূক্তভোগীরা এ বিষয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার দুর্নীতি দমন কমিশন, জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই ও ভোক্তা অধিকারে লিখিত অভিযোগ করেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*