গোপালগঞ্জে পুলিশের এএসআই মনিরকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

রাজিয়া সুলতানা:
গোপালগঞ্জে মনিরুল ইসলাম (৩৮) নামে এক পুলিশ কর্তকর্তাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে আটটার দিকে গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়া ব্রিজের উপরে ডিএসবির এএসআই মনিরকে এলোপাতারি কুপিয়ে আহত করে।

পুলিশ জানায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে ফকির কান্দি ও হরিদাশপুর গ্রামের সাথে মৌলভীপাড়া এলাকার লোকজনের সংঘর্ষ হয়। এ ঘটনার জের ধরে রাতে দু’গ্রামের মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ঘটনাস্থলে যায়।

এসময় ডিএসবির এএসআই মনিরুল ইসলামকে মৌলভীপাড়া ব্রিজের উপরে একা পেয়ে দুর্বৃত্তরা এলোপাতারি কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ খবর পেয়ে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খাইরুল আলম সহ পুলিশের উর্ধ্বতণ কর্মকর্তারা হাসপাতালে আসে। পরে তার চিকিৎসার দ্রুত ব্যবস্থা করেন।

এসময় সাংবাদিকদের কাছে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, অপরাধী যেই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। বিস্তারিত আপনাদের পরে জানাতে পারবো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*