কোটালীপাড়ায় সামিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

 

গোপালগঞ্জ
গোপালগঞ্জের কোটালীপাড়ায় কলেজ শিক্ষার্থী সামিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও এলাকাবাসী।
আজ রবিবার সকালে কোটালীপাড়া উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের কয়েক’শ শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেয়। এ সময় নিহত সামিয়া আক্তার হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানায় শিক্ষার্থীরা। সামিয়া আক্তার মাদারীপুর জেলার শেখ হাসিনা উইমেন্স কলেজের এইচ এস সি পরিক্ষার্থী ছিলেন।
উল্যেক্ষ গত ৩ অক্টোবর বিকেলে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ডহরপাড়া গ্রামে নিজ বাড়ির একটি কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
এঘটনায় নিহত সামিয়ার মা শিখা ইসলাম বাদী হয়ে ছোট দক্ষিন পাড় গ্রামের সামিয়ার আপন চাচী স্বপ্না আক্তার মিনি,আবুল হাওলাদার,হাসিবুর রহমান, সজল হাজরা ও আরাফাত জুবায়ের কে আসামী করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত সামিয়ার মা শিখা ইসলাম অভিযোগ কওে বলেন, আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধারের সময় শরীরের বিভিন্ন স্থানে অঅঘাতের চিহ্ন পাওয়া যায়। সে সময়ের ছবি আমাদের কাছে রয়েছে। ঘটনার এক সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ আসামীদের গ্রেফতারের কোন পদক্ষেপ গ্রহন না করার অভিযোগ করেন তিনি।

নোটিশ

অনুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা বা ছবি কপি করা নিষেধ, কপি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।